শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

চট্টগ্রামে নানা বাড়িতে বেড়াতে আসা শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিতঃ বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০, ৬:৪৯ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর হালিশহর আবাসিকের এ ব্লকের বাস স্টেশন এলাকা থেকে অর্ধগলিত অবস্থায় এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে একটি নির্মাণাধীন ভবনের জমে থাকা পানি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

মৃত মেহরাব ইসলাম আরিয়ান (৭) ঢাকার মহাখালী এলাকার নাখাল পাড়া এলাকার মোহাম্মদ জুয়েলের ছেলে।

হালিশহর থানার উপপরিদর্শক (এসআই) ঝর্ণা আক্তার বলেন, শিশুর শরীরে পঁচন ধরেছে। ধারণা করা হচ্ছে তিন-চার দিন আগে তার মৃত্যু হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে সেটা এখনো নিশ্চিত হতে পারিনি আমরা।

আরিয়ানের মামা আব্দুর রহীমের বন্ধু নাহিদুল ইসলাম বলেন, গত ২৭ অক্টোবর সন্ধ্যায় শিশুটি নগরীর হালিশহর থানার শাপলা আবাসিকের তার নানার বাসা থেকে বের হয়। এরপর থেকেই তাকে পাওয়া যাচ্ছিল না। ওই রাতেই পাহাড়তলী থানায় নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি করেন তার মা মারজানা আক্তার।

আরিয়ানের পরিবার সূত্রে জানা গেছে, গত দেড় মাস আগে আরিয়ানের এক বোন জন্মগ্রহণ করেন। তাদের নিয়ে তার মা মারজানা ঢাকা থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন। আগামী সপ্তাহে তাদের ঢাকার বাড়িতে ফিরে যাওয়ার কথা ছিল। এরমধ্যেই আরিয়ানের অস্বাভাবিক মৃত্যু হল।

হালিশহর থানার ডিউটি অফিসার এসআই ঝর্ণা আক্তার জানিয়েছেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

এদিকে আরিয়ানের মৃত্যুতে পরিবারটিতে শোকের ছায়া নেমে এসেছে।