শনিবার, ৫ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

প্রকাশিতঃ শনিবার, নভেম্বর ২১, ২০২০, ৯:৫৬ অপরাহ্ণ


কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল সাবিলুস সালেহীন (১৮) নামের স্থানীয় এক কলেজ ছাত্রের।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ মুহুরি পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত সাবিলুস সালেহীন কক্সবাজার পলিকেটনিক কলেজের ছাত্র এবং মুহুরি পাড়ার হাকিম উল্লার ছেলে।

অপরদিকে ঘাতক রোহিঙ্গা যুবক মো. হোসেন দক্ষিণ জানারঘোনা এলাকায় বসবাসকারী রোহিঙ্গা কলিমুল্লাহর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদার জানান, মুহুরি পাড়ায় ডাক্তার আজিজের ফার্মেসিতে ওষুধের একটি বোতল নিয়ে কথা কাটাকাটি হয় নিহত সালেহীন ও ঘাতক রোহিঙ্গা যুবক হোসেনের মধ্যে।

এক পর্যায়ে স্থানীয় একজন দোকানদার বিষয়টি মীমাংসা করে দেন। এবং দুইজনকেই ঘটনাস্থল ত্যাগ করে বাড়ি ফিরে যেতে অনুরোধ জানান।

এরপর নিহত সালেহীন বাড়ি ফিরে যাচ্ছিল। ঘটনাস্থল থেকে আনুমানিক ২০০ মিটার দূরে যেতেই রোহিঙ্গা যুবক হোসেন দৌড়ে গিয়ে সালেহীনকে গতিরোধ করে ছুরিআঘাত করে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা সালেহীনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাত ৯টার দিকে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ দে বলেন, হত্যার ঘটনায় মামলা করার জন্য এখন পর্যন্ত নিহতের পরিবারের কেউ থানায় আসেনি। তবে ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তের বড় ভাই জুবায়ের ও রফিক এবং ফুফাতো ভাই ইয়াছিন আটক করা হয়েছে। হোসেনকে আটকের চেষ্টা চলছে।