সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

বান্দরবানবাসীর সঙ্গে কখনো বেঈমানি করিনি : বীর বাহাদুর

প্রকাশিতঃ শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০, ৬:১৭ অপরাহ্ণ


লামা (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানবাসীর সাথে কখনো বেঈমানি করেননি বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপদ বিভাগ, গণপূর্ত অধিদপ্তর কর্তৃক প্রায় ৪৬ কোটি টাকা ব্যয়ে উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে ১৭ টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বীর বাহাদুর বলেন, বান্দরবানের মানুষ আমাকে ভোট দিয়ে ভুল করেননি। বান্দরবান-সহ তিন পার্বত্য জেলার উন্নয়নের জন্য যা যা করা দরকার তাই সবই করার চেষ্টা করেছি। এ ধারাবাহিকতায় তিন পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকায় এখন যোগাযোগ, স্বাস্থ্য ও বিদ্যুৎ-সহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে; এর সুফল পাচ্ছে স্থানীয় জনগণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানেই এ উন্নয়ন সম্ভব হয়েছে।

এসময় মন্ত্রী বীর বাহাদুর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে সরকারের পাশে থেকে সহযোগিতা করারও আহ্বান জানান।

বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনি সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আবদুর রশিদ খাঁন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইটিং মার্মা।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা রশীদ, লামা পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রশান্ত ভট্টাচার্য, উপজেলা পরিষধ ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রানী দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, সড়ক ও জনপদ বিভাগহ, গণপূর্ত অধিদপ্তর, বান্দরবান জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।