সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

চট্টগ্রামে পুলিশকে ১৩টি মোটরসাইকেল উপহার

প্রকাশিতঃ বুধবার, জানুয়ারি ১৩, ২০২১, ৫:৫০ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উত্তর বিভাগকে ১৩টি মোটরসাইকেল উপহার দিয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন।

আজ বুধবার সকালে নগরের পাঁচলাইশ থানা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে এসব মোটরসাইকেলের চাবি হস্তান্তর করা হয়।

সিএমপির উপকমিশনার (উত্তর) বিজয় বসাকের নেয়া উদ্যোগে এগিয়ে এসে চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি দুইটি মোটরসাইকেল উপহার দেয়।

এছাড়া পাঁচলাইশ আবাসিক কল্যাণ সমিতি, সুগন্ধা সিটি করপোরেশন আবাসিক কল্যাণ সমিতি, চান্দগাঁও সিডিএ মডেল আবাসিক এলাকা কল্যাণ সমিতি, প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল, এলবিয়ন গ্রুপ, এএনএফএল গ্রুপ ও খুলশী গার্ডেন ভিউ হাউজিং সোসাইটি একটি করে মোটরসাইকেল প্রদান করে।

এসব মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার বলেন, এসব মোটরসাইকেল পাওয়ায় বাংলাদেশ পুলিশের যুগান্তকারী সেবা ৯৯৯ ও বিট পুলিশিং কার্যক্রম আরও গতিশীল এবং বেগবান হবে। এতে অপরাধ প্রবণতা কমে আসবে।

এ ধরনের কার্যক্রমের উদ্যোগ নেয়ায় উপকমিশনার (উত্তর) বিজয় বসাককে ধন্যবাদ জানান সিএমপি কমিশনার।

পুলিশ কর্মকর্তা বিজয় বসাকের সভাপতিত্বে এ আয়োজনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সম্প্রতি ডিআইজি পদে পদোন্নতি পাওয়া সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এস এম মোস্তাক আহমেদ খান প্রমুখ।

সিএমপির উপকমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের টহল জোরদার করার জন্য মোটরসাইকেলের প্রয়োজন রয়েছে। এই প্রয়োজনীয়তার বিষয়টি উপলব্ধি করে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন আমাদেরকে ১৩টি মোটরসাইকেল উপহার দিয়েছে। এর মধ্য দিয়ে সিএমপির উত্তর বিভাগ মানুষের দোড়গোড়ায় আরও দ্রুত সেবা পৌঁছে দেওয়ার জন্য অঙ্গীকারাবদ্ধ হয়েছে।

এখন থেকে আরও দ্রুততার সাথে সেবা প্রদান ও ক্ষিপ্রতার সাথে অপরাধীকে মোকাবেলা করতে পুলিশ সদস্যরা সক্ষম হবেন বলে আশা প্রকাশ করেন পুলিশ কর্মকর্তা বিজয় বসাক।