সোমবার, ৮ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন

প্রকাশিতঃ রবিবার, জানুয়ারি ১৭, ২০২১, ৫:৫৪ অপরাহ্ণ


নোয়াখালী : নোয়াখালীতে ফের ঘরে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী (৩২) গত ৫ জানুয়ারি জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে-২ মামলা করেছেন।

পরে বিচারক বাদীর অভিযোগ আমলে নিয়ে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে সাত কর্মদিবসের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক জানান, আদালতের নির্দেশনা হাতে পাওয়ার পর শনিবার তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি বলেন, আগামী দুই-তিনদিনের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১ জানুয়ারি স্বামীর অনুপস্থিতিতে স্থানীয় জিয়া ওরফে জিহাদ, ফারুক, এনায়েত, ভুট্টু মাঝি ও ফারুক বাহিনী ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। তাতে ব্যর্থ হয়ে তাকে বিবস্ত্র করে নির্যাতন চালানো হয় এবং মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করে। এ সময় ওই গৃহবধূ ও তার ছেলেমেয়েদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে তারা পালিয়ে যায়। পরে স্বামী এসে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে দু’দিন চিকিৎসা নিয়ে আদালতে গিয়ে মামলা করেন ওই নারী।

এর আগে, নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে।