বুধবার, ৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

নির্বাচনের বলি ছাত্রলীগ নেতা রুহিতের পরিবারে আ জ ম নাছির

প্রকাশিতঃ সোমবার, জানুয়ারি ১৮, ২০২১, ৬:৫০ অপরাহ্ণ


চট্টগ্রাম : নির্বাচনী প্রচারণায় গিয়ে হামলাকারীদের ছুরিকাঘাতে নিহত ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রোহিতের পরিবারে গেলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে তিনি চকবাজার ডিসি রোডস্থ চানমিয়া মুন্সি লেইনে নিহত রোহিতের বাড়িতে গিয়ে তার মা,ভাইসহ পরিবার সদস্যদেরকে সমবেদনা জানান।

আ জ ম নাছির উদ্দীনকে কাছে পেয়ে রোহিতের মা মমতাজ বেগম কান্নায় ভেঙে পড়েন। এসময় তিনি তার ছেলে রোহিতের হত্যাকারীদের ফাঁসি নিশ্চিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের সহায়তা কামনা করেন।

আ জ ম নাছির উদ্দীন এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে বলেন, রোহিত হত্যা মামলায় অভিযুক্ত মো. মহিউদ্দিন ও সাইফুল আলম বাবু নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আমাদের পক্ষ থেকে জোর দাবি থাকবে।

আ জ ম নাছির উদ্দীন নিহত রোহিতের বড় ভাই জাহিদুর রহমান ও শাহেদুর রহমানকে যে কোনও প্রয়োজনে তাদের পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাসুদ করিম টিটু,তারেক সুলতান, আবু সায়েদ মিন্টু, রাশেদ কিবরিয়া, শাহেদুল ইসলাম শাহেদ, আনিস উদ্দিন পিণ্টু, আবদুল খালেদ সোহেল,রাশেদ চৌধুরীসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ থেকে ফেরার পথে বাকলিয়া থানাধীন দেওয়ান বাজারের কেডিএস গলিতে ছুরিকাঘাতে আহত হন মো: আশিকুর রহমান রোহিত(২০)। ঘটনার পর টহলকারী পুলিশের একটি দল রোহিতকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করেন। শুক্রবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোহিত মারা যান। এই ঘটনায় নিহত রোহিতের বড়ভাই জাহেদুর রহমান বাদী হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।