শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১৯ জানুয়ারী ২০২১ | ১১:৫৪ অপরাহ্ন


কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৮ টার দিকে কক্সবাজার সদরের ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের উত্তর লরাবাগ চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জন্নাতুল ফেরদৌস (১৩)। স্থানীয় জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিলেন জন্নাতুল ফেরদৌস।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে টমটম চালক আবুল কালামের সঙ্গে আজিজুল হকের পরিবারের বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে বিবাদমান দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হত্যার ঘটনাটি ঘটে।

অভিযোগ আছে, মৃত জাফর আলমের ছেলে আবুল কালাম (২৭) ধারালো দা দিয়ে আজিজুল হকের স্ত্রী রাশেদা ও তার স্কুল পড়ুয়া মেয়ে জান্নাতুল ফেরদাউসকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

মা-মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ঘাতক আবুল কালাম পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মা-মেয়েকে মৃত ঘোষণা করেন।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। আমি ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত কিরিচটি উদ্ধার করেছি। ঘাতক আবুল কালামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।