শুক্রবার, ৫ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

চট্টগ্রামে প্রবাসীকে জিম্মি করে টাকা দাবি, গ্রেপ্তার ৬

প্রকাশিতঃ বৃহস্পতিবার, জানুয়ারি ২১, ২০২১, ৯:১৮ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে বাহারাইন প্রবাসী এক ব্যক্তিকে জিম্মি করে টাকা দাবি করার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা পুলিশ।

একই অভিযানে সাইফুল ইসলাম (৪০) নামে ওই প্রবাসীকেও অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। সাইফুলের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাইফুল করিম (২০), ছানাউল হক চৌধুরী (১৯), মো. নাবিদ আরিয়ান (১৮), তানজিল মাহি (১৯), আব্দুল্লাহ আলবিদ সাঈম মুসফিক (১৮), মো. রাজীব (২৪)।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার নির্মাণাধীন একটি ভবনে এ অভিযান চালানো হয় বলে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান।

তিনি বলেন, সাইফুল ইসলাম নামের এক প্রবাসীকে সিডিএ আবাসিকের নির্মাণাধীন ভবনে আটকে রেখে ১ লাখ টাকার মুক্তিপণ দাবি করে একদল অপহরণকারী। এসময় তার কাছে থাকা প্রায় ৫ হাজার টাকা নিয়ে নেয় তারা।

‘সাইফুলের কাছ থেকে তারা এক লাখ টাকা মুক্তিপণও দাবি করে। সাইফুল ফোনে বিষয়টি তার স্বজনদের জানান। তার পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়ে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে পুলিশ ওই ভবনে অভিযান চালিয়ে জড়িত ৬ জনকে আটক করে। সাইফুলকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।’