বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

চট্টগ্রামে আ.লীগের মেয়র প্রার্থীর সমর্থনে মাঠে একঝাঁক তারকা

প্রকাশিতঃ রবিবার, জানুয়ারি ২৪, ২০২১, ৮:০২ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর সমর্থনে মাঠে নেমেছেন চিত্রাঙ্গনের একঝাঁক তারকা।

আজ রোববার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয় তাদের প্রচারণার কার্যক্রম। এরআগে বিমানযোগে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তারা। প্রচারণায় সামিল হয়েছেন চলচ্চিত্র তারকা রিয়াজ, অরুণা বিশ্বাস, তারিন, তানভীর সুইটি, মীর সাব্বির, বিজরী, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ বেশ কয়েকজন।

জানা গেছে, তারকারা নিউমার্কেট মোড়, কাজীর দেউরী, ইস্পাহানী-জিইসি মোড়, ২ নং রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দারহাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায় প্রচার চালিয়েছেন। আগামীকাল সোমবার (২৫ জানুয়ারি) তাদের সঙ্গে যোগ দিবেন ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও তিন তারকা।

অক্সিজেন এলাকায় আজ বিকালে একুশে পত্রিকাকে চিত্রনায়ক সায়মন বলেন, নৌকার পক্ষে প্রচারণা চালাতে আমরা চট্টগ্রামে এসেছি। মেয়রপ্রার্থী রেজাউল করিম একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই তার মতো একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে ঢাকা থেকে আমাদের চট্টগ্রাম আসা।

প্রসঙ্গত, আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন।