শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

কক্সবাজারে ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার ৩ পুলিশকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিতঃ বুধবার, মার্চ ৩, ২০২১, ৬:২০ অপরাহ্ণ


কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহরের একটি বাড়িতে ঢুকে অস্ত্র ঠেকিয়ে রোজিনা খাতুন নামের এক নারীর কাছ থেকে তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার পুলিশের তিন সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) দুপুরে পুলিশ সদর দপ্তরের তদন্ত কমিটির সদস্যরা কক্সবাজার সদর মডেল থানায় তাদের জিজ্ঞাসাবাদ করেন। এ সময় মামলার বাদী রোজিনা খাতুনসহ আরো কয়েকজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

এর আগে গত সোমবার কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুনের ব্যাগভর্তি টাকা লুটের চেষ্টা করেন পুলিশের তিন সদস্য। প্রাথমিক সত্যতা মেলায় দ্রুত বিচার আইনে মামলার পাশাপাশি তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা তিনজনই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

এরপর তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। আদালতে তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে। বুধবার তাদের রিমান্ডের প্রথম দিন ছিল।

অন্যদিকে ঘটনা তদন্তে একজন পুলিশ সুপারের নেতৃত্বে একটি তদন্ত দল গঠন করে পুলিশ সদর দপ্তর। তদন্ত কমিটির সদস্যরা বুধবার দুপুরে কক্সবাজার মডেল থানায় আসেন। সেখানে রিমান্ডে থাকা তিন পুলিশ সদস্য উপপরিদর্শক (এসআই) নুর-ই খোদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একই সঙ্গে ভুক্তভোগী রোজিনা খাতুন ও কয়েকজন সাক্ষীর জবানবন্দিও নেন তারা।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস একুশে পত্রিকাকে এসব তথ্য নিশ্চিত করেছেন।