রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮

মাদকবিরোধীদের ভয় দেখাতে কিরিচ নিয়ে শোডাউন!

প্রকাশিতঃ শুক্রবার, জুন ১৮, ২০২১, ৭:৫২ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরে একটি ধারালো কিরিচসহ মো. আরিফ (২১) নামে এক কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এলাকায় মাদকবিরোধী মানুষদের ভয় দেখাতেই আরিফ কোমরে এই কিরিচ নিয়ে ঘুরছিলেন বলে পুলিশকে জানিয়েছেন।

আজ শুক্রবার আদালতের মাধ্যমে আরিফকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে ডবলমুরিং থানার মৌলভীপাড়া ইলিয়াছ ম্যানশনের বিপরীতে এসহাক এমপির ভাড়াঘরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আরিফ ফেনী জেলার পরশুরাম থানার সালিয়া কাজী বাড়ির মৃত নাসির উদ্দিনের ছেলে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আরিফ ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকা কেন্দ্রিক কিশোর গ্যাংয়ের সদস্য। সম্প্রতি সেই এলাকায় মাদকবিরোধী অভিযান জোরালো হয়। স্থানীয় মানুষদের সহযোগিতায় বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পুলিশও সেখানে টহল বাড়িয়ে দেয়।

‘পুলিশের এলাকায় ঘন ঘন টহল দেওয়ায় আরিফের সন্দেহ জাগে মাদক বিরোধী হিসেবে পরিচিতরা তার বিরুদ্ধেও অভিযোগ দিয়েছে। তাই সে মাদকবিরোধী হিসেবে পরিচিত মানুষদের শায়েস্তা করতে কোমরে কিরিচ নিয়ে বের হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১ টায় মৌলভীপাড়া ইলিয়াছ ম্যানশনের বিপরীতে এসহাক এমপির ভাড়াঘরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কোমর থেকে উদ্ধার করা হয় এই কিরিচ।’

ওসি মহসীন বলেন, আরিফের বিরুদ্ধে এর আগেও একটি মামলা রয়েছে। আজ এ ঘটনায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।