বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে ৩ ‘বাইক চোর’ গ্রেপ্তার

প্রকাশিতঃ ১৪ জুলাই ২০২১ | ৭:৫৩ অপরাহ্ন


চট্টগ্রাম : চট্টগ্রামে মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তারের পাশাপাশি তিনটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

এরা হলেন- রাঙামাটির কোতোয়ালী থানার মো. আব্দুল খালেকের ছেলে মো. রবিউল হাসান প্রকাশ রাকিব (৩০), সন্দ্বীপের পরিষপুর এলাকার মো. শাহাদাতের ছেলে মো. আবুল কালাম আজাদ প্রকাশ অভি (২০) ও হাটহাজারী থানার ফরহাদাবাদ এলাকার মৃত আমীর আলীর ছেলে এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েল (২৫)।

আজ বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার নগরের খুলশী থানা এলাকা ও জেলার রাউজান উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৭ জুলাই বিকেলে খুলশী থানাধীন হাই লেভেল রোডের একটি বাসার নিচ থেকে বখতিয়ার উদ্দিন নামের এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হলে তিনি থানায় অভিযোগ করেন। ঘটনার তদন্তে নেমে গতকাল মঙ্গলবার রাত সোয়া ২টায় খুলশী থানার মোড় থেকে এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

এরপর জুয়েল পুলিশকে জানায়, রবিউল ও আবুল কালামসহ তারা এই মোটরসাইকেল চুরি করে। তার দেয়া তথ্যমতে আজ বৃহস্পতিবার ভোরে রাউজান উপজেলার ফরেস্ট অফিস গেটের সামনে থেকে মো. রবিউল হাসান ও মো. আবুল কালাম আজাদকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। পরে রবিউল ইসলামের দেয়া তথ্যমতে পাঁচলাইশ থানা এলাকা থেকে আরেকটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

খুলশী থানার ওসি মো. শাহীনুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোটর সাইকেল চুরির চক্রের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং চক্রের অন্য সদস্যদের বিষয়ে তথ্য দিয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।