বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সিআরবির হাসপাতাল প্রকল্প পরিদর্শনে আওয়ামী লীগ নেতারা

প্রকাশিতঃ ১৪ জুলাই ২০২১ | ১০:৩৯ অপরাহ্ন


চট্টগ্রাম : চট্টগ্রামে রেলওয়ে পূর্বাঞ্চলের সদর দপ্তর সিআরবি এলাকায় প্রস্তাবিত ৫০০ শয্যার হাসপাতাল ও ১০০ শয্যার মেডিকেল কলেজের জায়গা পরিদর্শন করেছেন আওয়ামী লীগ নেতারা।

আজ বুধবার (১৪ জুলাই) মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা পরিদর্শনের জন্য সিআরবিতে যান।

পরিদর্শনে যাওয়া নেতাদের মধ্যে ছিলেন- মহনগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, দক্ষিণ জেলার সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।

এ সময় রেলওয়ে পূর্বাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

তারা প্রস্তাবিত হাসপাতাল এলাকা, সিআরবি শিরীষতলা, উন্মুক্ত এলাকা ও সাতরাস্তার মোড়ের শতবর্ষী গাছের জায়গা আর বর্তমান রেলওয়ে হাসপাতাল এলাকা ঘুরে দেখেন।

এ বিষয়ে সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা চাই না এটা নিয়ে কোনো বিভ্রান্তি তৈরি হোক বা ঘোলা পানিতে কেউ মাছ শিকার করুক। পরিবেশ যেমন সুন্দর রাখতে হবে তেমন চট্টগ্রামের জন্য ভালো মানের হাসপাতাল জনদাবি।

‘আমরা রেলমন্ত্রীর সাথেও যোগাযোগ করব। দলের সাধারণ সম্পাদক মন্ত্রী ওবায়দুলে কাদেরের সাথে কথা হয়েছে। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, বিশেষ সহকারী ও শিক্ষা উপমন্ত্রীসহ অনেকের সাথে কথা হয়েছে। পরিবেশ ধ্বংস হয়, এমন কিছু এ সরকার করবে না।’