বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

চট্টগ্রামে যুবলীগ নেতা মুরাদ হত্যার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

প্রকাশিতঃ রবিবার, জুলাই ২৫, ২০২১, ১০:৫০ পূর্বাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রামের যুবলীগ নেতা হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আফসার উদ্দিন রিয়াদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা এবং ইয়াবা বিক্রিলব্ধ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার রাতে নগরীর ডবলমুরিং থানার মুনসুরাবাদ সিএন্ডবি কলোনীর একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় একই বাসা থেকে মো. আলম (৩৩) নামে মাদক মামলার আরও এক পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার রিয়াদ ২০১৩ সালে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত দুই নম্বর আসামি। হত্যার পরপরই তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছিল তখন। সেই হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা রয়েছে। তবে বর্তমানে সে ইয়াবা কারবারে যুক্ত হয়েছে। কক্সবাজার থেকে ইয়াবা এনে সে চট্টগ্রামে বিক্রি করে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১০টায় সিএন্ডবি কলোনির বিএডিসি স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় কক্সবাজার থেকে আসা আলম নামে একজনকেও গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫০টি ইয়াবা এবং ইয়াবা বিক্রিলব্ধ ৪ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার আলমের বিরুদ্ধে এর আগেও মাদক আইনে একটি মামলা ছিল।

তাদের দুইজনের বিরুদ্ধেই মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন।