বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

বিধিনিষেধে নেতাকর্মীদের জনগণের পাশে থাকার আহ্বান বদিউলের

প্রকাশিতঃ সোমবার, জুলাই ২৬, ২০২১, ৫:৩৭ অপরাহ্ণ


চট্টগ্রাম : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর বিধিনিষেধ চলাকালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

সোমবার দুপুরে পটিয়া উপজেলা কুসুমপুরা এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও সুরক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

যুবলীগের কেন্দ্রীয় নেতা মুহাম্মদ বদিউল আলম বলেন, আওয়ামী লীগ জনগণকে ভালোবেসে জনসেবা করে আসছে। বিধিনিষেধ চলাকালে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কাজটি আমাদের চালিয়ে যেতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন জনকল্যাণমুখী উদ্যোগের বিষয় তুলে ধরে তিনি বলেন, খাদ্যের প্রয়োজন হলে ‘৩৩৩’ নম্বরে কল করলে সরকারের পক্ষ থেকে বাড়িতে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। চিকিৎসাসহ জরুরি যে কোন প্রয়োজনে ‘৯৯৯’ নম্বরে কল করতে সমস্যার সমাধান হচ্ছে।

‘দেশের মানুষের জন্য বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ২১ কোটি ডোজ টিকা নিশ্চিত করেছেন। এই করোনা মহামারীর মধ্যে দেশের উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা চলমান রাখতে তিনি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।’

সরকার ঘোষিত লকডাউন কার্যকরে পুলিশ, সেনাবাহিনীসহ প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের পরিশ্রমী ভূমিকার প্রশংসা করে তাদের ধন্যবাদ জানান কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

এদিকে দুপুরে সাবেক গণপরিষদ সদস্য ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সুলতান আহমেদ কুসুমপুরীর কবর জেয়ারত করেন যুবলীগের কেন্দ্রীয় নেতা মুহাম্মদ বদিউল আলম।

এ সময় উপস্থিত ছিলেন কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া ডালিম, সাধারণ সম্পাদক কাজী মোরশেদ, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমির উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর আওয়ামী লীগ নেতা সোহেল ইমরান, পৌর আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোরশেদ সোহেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা দেশরত্ন পরিষদের সভাপতি শাহাজাহান চৌধুরী, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, আওয়ামী লীগের কর্মী মো. মহসিন।

আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল কাদের, পটিয়া উপজেলা যুবলীগ নেতা আব্দুর রহমান জুনু, সুজন বড়ুয়া, আয়েছ, সাইফুল আজম রুনেল, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল আজিম ও সাইফুল ইসলাম প্রমুখ।