শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

শিল্প পুলিশকে ১০ হাজার বর্গফুট ঢেউটিন দিল পিএইচপি ফ্যামিলি

প্রকাশিতঃ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১, ১:১০ অপরাহ্ণ


চট্টগ্রাম : শিল্প পুলিশের চট্টগ্রাম অঞ্চলের ৯তলা বিশিষ্ট অস্থায়ী সদর দপ্তরের জন্য প্রায় ১০ হাজার বর্গফুট ঢেউটিন প্রদান করেছে দেশের অন্যতম শিল্পগ্রুপ পিএইচপি ফ্যামিলি।

আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় চট্টগ্রাম নগরের নাসিরাবাদ এলাকায় অবস্থিত শিল্প পুলিশের চট্টগ্রাম অঞ্চলের সদর দপ্তরে পুলিশ সুপার মোহাম্মদ সোলাইমান এসব ঢেউটিন গ্রহণ করেন। হস্তান্তর করেন পিএইচপি ফ্লোট গ্লাস লিমিটেডের মানবসম্পদ কর্মকর্তা অভিজিৎ চক্রবর্তী।

এ সময় শিল্প পুলিশের চট্টগ্রামের একাধিক ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ঢেউটিন উপহার পেয়ে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানকে শিল্প পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান পুলিশ সুপার মোহাম্মদ সোলাইমান।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ সোলাইমান বলেন, উপহার পাওয়া ঢেউটিন ভাড়ায় নেওয়া শিল্প পুলিশের চট্টগ্রাম অঞ্চলের সদর দপ্তরের নিরাপত্তা বেষ্টনীসহ নানা কাজে ব্যবহার করা হবে। নগরের কাট্টলিতে প্রায় ১০ একর জায়গায় শিল্প পুলিশের চট্টগ্রাম অঞ্চলের স্থায়ী সদর দপ্তর গড়ে তোলা হচ্ছে।

তিনি আরও বলেন, আগামী ১৫ নভেম্বর থেকে নাসিরাবাদে ভাড়া করা ৯তলা ভবনে শিল্প পুলিশের চট্টগ্রামের সার্বিক কার্যক্রম পরিচালিত হবে। বর্তমান কাট্টলিতে অস্থায়ী একটি ভবনে শিল্প পুলিশ চট্টগ্রামের কার্যক্রম চলছে।