মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

বাঁশখালীর জলকদর খালে বৃদ্ধের লাশ

প্রকাশিতঃ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১, ১:৫৭ অপরাহ্ণ


বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের জলকদর খাল থেকে একজন বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৮টার দিকে গণ্ডামারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খাটখালী বাজারের পাশে জলকদর খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত আহমদুর রহমান (৯০) আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সরকারহাট এলাকার মৃত হেদায়েত আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শী কলিম উল্লাহ মিসবাহ বলেন, ‘বুধবার থেকে খাটখালী বাজারে ওই বৃদ্ধকে দেখতে পাই। তিনি সারাদিন বাজারের আশে-পাশে ঘুরছিলেন। সকালে বাজারের পাশে জলকদর খালে বৃদ্ধের লাশটি দেখতে পাই। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে গণ্ডামারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই প্রদীপ চক্রবর্তী একুশে পত্রিকাকে বলেন, ‘খবর পেয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি আনোয়ারা উপজেলায়। ধারণা করা হচ্ছে অতি বৃষ্টি অথবা জোয়ারের পানিতে ডুবে মারা গেছেন তিনি।’

মৃত আহমদুর রহমানের ভাতিজা মো. রাসেল একুশে পত্রিকাকে বলেন, ‘তিনি কিছুদিন আগে বাঁশখালীর চাঁনপুর গ্রামের মেয়ের বাড়ি থেকে নাতির সাথে ঝগড়া করে চলে যান। এরপর ৫দিন খোঁজাখুঁজি করেও হদিস পাওয়া যায়নি। আজকে গণ্ডামারা ইউনিয়নের এক ব্যক্তির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারি, ওনার লাশ পাওয়া গেছে। এখন লাশ বাঁশখালী থানায় রয়েছে।