সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বাঁশখালীতে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ৪

প্রকাশিতঃ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১, ৭:৩৩ অপরাহ্ণ


বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের মনছুরিয়া বাজার এলাকায় পানির পাইপ বসানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বাহাদুর (৩২), মঞ্জুরুল আলম (৪০), মো. আবু সিদ্দিক (৫০), জাকের আহমদ (৪৬)।

বুধবার (২০ অক্টোবর) রাতে মনছুরিয়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে বুধবার শীলকূপ ইউনিয়নের মনছুরিয়া বাজার এলাকার সেনায়ত আলী পাড়ার কাছিম আলীর পুত্র মনজুর আলম ও বাহাদুর আলমের সাথে মো. কামাল ও আব্দুল খালেকের মধ্যে দীর্ঘদিন পারিবারিক জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জেরে বুধবার (২০ অক্টোবর) সংঘর্ষে আব্দুল খালেক (৩৫) ও সোলতান মাহমুদ টিপু (৩৮) নামে দুইজন নিহত হয় এবং ৩ জন আহত হয়।

এরপর বুধবার সন্ধ্যায় সংঘর্ষে নিহত সুলতান মাহমুদ টিপুর মা মমতাজ বেগম বাদি হয়ে বাঁশখালী থানায় কাশেম আলীর ছেলে মো. বাহাদুরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৬ জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় সিদ্দিক আহমদ নামে একজনকে গ্রেপ্তারের পর তার পুত্র রাসেল ইকবাল ক্ষোভে ফেসবুকে লাইভ দিয়ে থানার ঢুকে বিষপান করেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন আছেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, নিহত সুলতান মাহমুদ টিপুর মা মমতাজ বেগম বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। অজ্ঞাত আরও ৬ জনকেও আসামি করা হয়। এরই প্রেক্ষিতে রাতে ৪ জনকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদেরও ধরতে অভিযান অব্যাহত আছে।