মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

কুমিল্লায় কার্যালয়ে ঢুকে কাউন্সিলরসহ দুইজনকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ সোমবার, নভেম্বর ২২, ২০২১, ৮:২৩ অপরাহ্ণ


কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়ছেন। একইসময় হরিপদ সাহা নামে এক স্থানীয় বাসিন্দাও গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

সোমবার (২২ নভেম্বর) বিকাল ৪টায় এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাউন্সিলর সোহেল নিজ এলাকায় নিজের ঠিকাদারী পরিচালনার অফিসে কয়েকজন লোকসহ বসেছিলেন। এসময় হঠাৎ কয়েকটি মোটরসাইকেলে কয়েকজন মুখোশধারী অফিসে ঢুকে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়। গুলিতে কাউন্সিলরসহ ৮ জন আহত হন।

গুরুতর আহত অবস্থায় কাউন্সিলর ও অন্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌনে ৯টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. মহিউদ্দিন আহমেদ কাউন্সিলর সোহেল ও হরিপদকে মৃত ঘোষণা করেন।

আহত ৬ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাউন্সিলরের মৃত্যুর খবর শুনে ওয়ার্ডবাসী হাসপাতালে ভিড় জমায়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ‘কাউন্সিলর সোহেল মারা গেছেন। হাসপাতাল থেকে খবর নেন। আমরা অন্যান্য বিষয় সামাল দিচ্ছি।’

জানতে চাইলে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, ‘সোহেলের শরীরে অন্তত ১০টি গুলি করা হয়েছে। শনিবার তাঁর সঙ্গে একটি সভা করে এসেছি। সোহেল তাঁর এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন। আমরা হত্যার বিচার চাই।’