বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে আহত

প্রকাশিতঃ মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১, ১১:৪৫ অপরাহ্ণ


ঢাকা : রাজধানীর মহাখালী ফ্লাইওভারের পিলারে ধাক্কা লেগে একটি পাজেরো গাড়ির আরোহী সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে স্বাধীন আহমেদ (১৯) আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোর ৪টা ৫৩ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

গাড়ির আরোহীদের মধ্যে উমার আয়মান (২২) ও ফাহিম আহমাদ রায়হান (২০) মারা গেছেন। নিহত উমার আয়মানের বাবা কর্নেল (অব.) ফারুক আহমেদ। ফাহিমের বাবার নাম মৃত ইলিয়াস আহমেদ।

এ ঘটনায় আহত চালকের নাম মো. মহসিন (২২)। ওই গাড়িতে থাকা বাকি তিনজনের নাম পাওয়া যায়নি।

জানা গেছে, ঢাকা মেট্রো ঘ -১৩-৩৯৭৯ নম্বরের জিপ গাড়ি আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই দুইজন মারা যায়। উক্ত গাড়ীতে মোট সাতজন যাত্রী ছিল। তার মধ্যে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। সজোরে ধাক্কা লাগায় গাড়িটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলে পড়ে ছিল।

তিনি আরও বলেন, গাড়িটি মহাখালীর রাওয়া ক্লাবের সামনে মহাখালী ফ্লাইওভারের একটি খুঁটিতে সজোরে ধাক্কা খায়, তাতে হতাহতের এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর দ্রুত তাদের প্রাথমিক চিকিৎসার জন্য আয়েশা মেমোরিয়াল হসপিটালে (মহাখালী) নিয়ে যাওয়া হয়। তারপর উন্নত চিকিৎসার জন্য সাড়ে ৬টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।