সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিদ্রোহী প্রার্থীদের জামায়াত-বিএনপির দোসর বললেন রাঙ্গুনিয়ার মেয়র

প্রকাশিতঃ বুধবার, নভেম্বর ২৪, ২০২১, ৯:৫৩ অপরাহ্ণ


রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আহমদ সৈয়দ তালুকদারের জন্য ভোট চাইলেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার।

বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ধামাইরহাট বাজারে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের জন্য ভোট চান তিনি।

মেয়র শাহজাহান সিকদার বলেন, রাঙ্গুনিয়ার ১৩ ইউনিয়নের মধ্যে বিনাভোটে চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের ৮ চেয়ারম্যান প্রার্থী। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় দক্ষিণ রাজানগরসহ ৫ ইউনিয়নে দলের নামধারী কিছু বিশ্বাসঘাতক বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে জামায়াত বিএনপিকে বলবান করার চেষ্টায় আছে।

তিনি আরও বলেন, গত ১১ তারিখ পর্যন্ত তারা দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে গণনা হলেও এখন তারা দলের কেউ নয়। কারণ তারা প্রধানমন্ত্রীর নেতৃত্বে মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তকে অমান্য করেছেন। দল থেকে গত ১১ তারিখ পর্যন্ত তাদেরকে সুযোগ দেয়া হয়েছিলো তাদের প্রার্থীতা প্রত্যাহার করে দলের সিদ্ধান্ত মেনে নেয়ার কিন্তু তারা সেটাও করলো না। তাই দল এখন তাদেরকে চূড়ান্তভাবে ত্যাগ করেছে।

মেয়র আরও বলেন, তারা এখন দলের কেউ না তারা এখন জামায়াত বিএনপি’র দোসর। তাই তাদের না করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৮ নভেম্বর নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও রাঙ্গুনিয়ার সংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে অনুরোধ জানাচ্ছি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও চন্দ্রঘোনা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইদ্রিচ আজগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজানগরের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।