সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সীতাকুণ্ডে পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১, ৫:৩৬ অপরাহ্ণ


সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে এক পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার গভীর রাতে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের সমুদ্র সৈকত সংলগ্ন বসুন্ধরা গ্যাস প্রজেক্টের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় মো. জাহিদ (২৫) নামে একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্র জানায়, গতকাল বুধবার রাত সাড়ে দশটায় সোনাইছড়ি কেশবপুরস্থ মার্স টেক্সটাইল মিলস নামক সুতা তৈরির কারখানায় কাজ শেষে বাসায় ফিরছিলেন ভুক্তভোগী। পথে বাঁশবাড়িয়া বাজারে তাকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে একজন কৌশলে গাড়িয়ে তুলে নেয়।

পরে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকত সংলগ্ন বসুন্ধরা প্রজেক্টের পশ্চিম পাশের একটি টিনের দু’চালা ঘরে নিয়ে দলবদ্ধভাবে তিনজন তাকে ধর্ষণ করে করে বলে মামলায় অভিযোগ করা হয়।

মামলায় আরও উল্লেখ করা হয়, রাত ১১টা থেকে রাত ২টা পর্যন্ত ওই নারীর উপর নির্যাতন চালানো হয়। পরে তাকে বাড়িতে চলে যেতে বলে ধর্ষকরা। এসময় ভুক্তভোগী নারী বেড়িবাঁধে ওঠে চিৎকার করলে বসুন্ধরা গ্রুপের সিকিউরিটি গার্ডরা ছুটে আসেন এবং মো. জাহিদ নামে একজনকে আটক করে পুলিশে দেন। তবে অপর ২ জন মুহূর্তেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, পুলিশ ভুক্তভোগী নারীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য পাঠিয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।