বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮

জেসিআই ‘টয়োপ’-এ অংশ নিতে কক্সবাজার গেলেন তথ্যমন্ত্রী

প্রকাশিতঃ শুক্রবার, নভেম্বর ২৬, ২০২১, ৬:৫৭ অপরাহ্ণ


কক্সবাজার : জেসিআই বাংলাদেশের টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পার্সনস (জেসিআই টয়োপ-২০২১)-এ অংশ নিতে কক্সবাজার গেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে কক্সবাজারের একটি রিসোর্টে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিতে এদিন বিকেলে অনুষ্ঠানস্থলে পৌঁছেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

জেসিআই বাংলাদেশের ২০২১ সালের জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট তথ্যমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।

সে সময় আরও উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের জাতীয় নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এরফান হক, জাতীয় মহাসচিব রুমানা চৌধুরী, জাতীয় সহ-সভাপতি মাহমুদ-উন-নবী, বাংলাদেশ ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারপারসন ব্যারিস্টার আকিফ মাহির, জাতীয় কমিটি চেয়ার মেহেদী হোসেন, জাতীয় পরিচালক খাদিজা আক্তার ও কাজী ফাহাদ।

জেসিআই বাংলাদেশ প্রতি বছর ৪০ বছরের কম বয়সী ১০ অসামান্য তরুণকে সম্মাননা দিয়ে আসছে। প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ জেসিআই টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পার্সনস (জেসিআই টয়োপ-২০২১) শিরোনামের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুন সরওয়ার কামাল এবং কক্সবাজার-২ এর সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নেতাদের একটি বিশ্বব্যাপী সংগঠন যারা নিজেদের এবং বিশ্বের ইতিবাচক পরিবর্তন তৈরি করতে নিবেদিত। জেসিআই এর ১০৫টি দেশে দেড় লাখের বেশি সক্রিয় সদস্য রয়েছে।