শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

চট্টগ্রামে আগুন নেভানোর পর দমকলকর্মীর মৃত্যু

প্রকাশিতঃ ২৬ নভেম্বর ২০২১ | ৬:৪৫ অপরাহ্ন


চট্টগ্রাম : নগরের সাগরিকায় আজ শুক্রবার সকালে একটি রাসায়নিক কারখানায় আগুন নেভানোর পর অসুস্থ হয়ে মোহাম্মদ মিলন (৩৮) নামে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের এক কর্মী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ শুক্রবার বেলা ২টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে সংস্থাটির উপসহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, সাগরিকা এলাকায় একটি রাসায়নিক কারখানায় লাগা আগুন নেভানোর পর দমকল কর্মী মিলন বুকে ব্যথা অনুভব করেন। দ্রুত তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। আজ শুক্রবার বেলা ২টার দিকে কার্ডিওলজি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

মারা যাওয়া ফায়ার সার্ভিস কর্মী মিলনের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জে। তিনি চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত ছিলেন।

এর আগে আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সাগরিকার স্টেডিয়ামের পাশে বিটাক বাজার এলাকার ‘হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ’ নামের কারখানায় অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে বেলা সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের কর্মীরা।