বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮

ব্যাট দিয়ে পিটিয়ে কাঠের মিস্ত্রিকে হত্যা, গ্রেপ্তার ৩

প্রকাশিতঃ শুক্রবার, নভেম্বর ২৬, ২০২১, ১০:২৭ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরে ক্রিকেট ব্যাট দিয়ে মো. ইয়াকুব (৫০) নামে এক কাঠের মিস্ত্রিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চান্দগাঁও থানার খাজা রোডের খালাসি পুকুর পাড় এলাকায় সংঘটিত এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত ইয়াকুব পেশায় ছিলেন কাঠমিস্ত্রি। গ্রেপ্তার হওয়া তিনজন হলেন আক্কাস, নাবিল ও সামি। তারা নিহতের পাশের বাড়ির বাসিন্দা। তারাও কাঠের ব্যবসা করেন।

চান্দগাঁও থানার ওসি মাঈনুর রহমান জানান, খালাসি পুকুরপাড় এলাকায় ইয়াকুবদের বাড়ির সামনে দিয়ে সিটি করপোরেশন নতুন একটি ছোট সড়ক পাকা করেছে। তবে সেটি এখনও পরিপক্ক না হওয়ায় গাড়ি চলাচলের উপযোগী হয়নি। কিন্তু ইয়াকুবের প্রতিবেশিরা ওই সড়ক দিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় কাঠবোঝাই পিকআপ নিয়ে যায়। এতে রাস্তা ক্ষতিগ্রস্ত হয়। দ্বিতীয়বার কাঠবোঝাই পিকআপ নিয়ে যাওয়ার চেষ্টা করলে ইয়াকুব বাধা দেন।

এসময় ইয়াকুব ও তার প্রতিবেশীদের মধ্যে ঝগড়া শুরু হয়। ‘ঝগড়ার একপর্যায়ে আক্কাস, নাবিল ও সামিসহ পাঁচজন ইয়াকুবের বাসায় ঢুকে কাঠের লাঠি ও ক্রিকেট ব্যাট দিয়ে তাকে মারধর করে। ক্রিকেট ব্যাটের আঘাত নাকে লাগার পর ইয়াকুব মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

পরে ঘটনায় রাতেই থানায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে বলে জানান ওসি।