শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুবলীগের সভা

প্রকাশিতঃ ৮ মে ২০২২ | ১২:২৩ পূর্বাহ্ন


চট্টগ্রাম : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা করেছে চট্টগ্রাম নগরীর খুলশী ও বায়েজিদ থানা যুবলীগ। শনিবার (৭ এপ্রিল) বিকেলে নগরের বায়েজিদ বোস্তামী থানার রুবি কলোনি এলাকায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবদুর রহিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোহাম্মদ মহিউদ্দীন। তিনি বলেন, ‘২০০৭ সালের ৭ মে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকারঘোষিত জরুরি অবস্থা চলাকালীন মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে দেশে ফেরেন শেখ হাসিনা। শত প্রতিকূলতা আর স্বৈরশাসকের রক্তচক্ষু উপেক্ষা করে গণতন্ত্র পুনরুদ্ধার করতেই তিনি দেশে ফিরে আসেন।’

তিনি আরও বলেন, ‘সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেদিন বাংলাদেশের গণতন্ত্রকে পুনর্জন্ম দিয়েছিলেন। এরই ধারাবাহিতায় বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করে শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজ দেশ সমৃদ্ধশালী।’

প্রধানমন্ত্রীর এই উন্নয়নযাত্রাকে এগিয়ে নিতে যুবলীগের নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে সংগঠনকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

যুবলীগ নেতা ইকবাল হাসান বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর যুবলীগ নেতা গোলাম রসূল নিশান, শরীফ হোসাইন, মহিনউদ্দীন তুষার, সাইফুদ্দীন সাইফ, আশরাফুল ইসলাম, রিদোয়ান আহমেদ লেদু, আশিকুর রহমান খোকন, মোহাম্মদ ইদ্রিস, কুতুবুল আবেদিন, মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ আলমগীর, মনসুর আলম, বেলাল উদ্দীন, জসিম উদ্দীন, মনির হোসেন, মনিরুল হক, শাহাদাত রাকিব, মোহাম্মদ সাকিব, মহিউদ্দীন টিপু, জসিম উদ্দীন, মোহাম্মদ রিপন, নুরুল আলম, ইসমাইল, সাদ্দাম, কুদ্দুস।