মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

যত কথাই বলুক, নির্বাচনে বিএনপি-জামায়াত অংশ নেবে : ইঞ্জিনিয়ার মোশাররফ

প্রকাশিতঃ ২৪ মে ২০২২ | ৮:০১ অপরাহ্ন


রাঙামাটি : বিএনপি-জামায়াত আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (২৪ মে) রাঙামাটি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, এখন যত কথাই বলুক, আগামী সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত অংশ নেবে। সরকারপ্রধান শেখ হাসিনা থাকবে আর স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং বিএনপি যে আস্ফালন করছে, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে সেই পরিস্থিতি কখনো সৃষ্টি হবে না।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ‘জামায়াত-বিএনপি পাকিস্তানের মদতে পরিচালিত, বিধায় বাংলাদেশের অর্জন-অগ্রগতি তাদের পছন্দ হয় না। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দু চোখে দেখতে পারে না।’

তিনি আরও বলেন, ‘ইদানীং দেখা যাচ্ছে, বিএনপির নেতাকর্মীরা বেফাঁস ও লাগামহীন কথাবার্তা বলছে। তাদের হুঁশিয়ার করে বলতে চাই, এভাবে কথা বলতে থাকলে আওয়ামী লীগের নেতাকর্মীরা আপনাদের মাঠেই প্রতিহত করবে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বরের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন– আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা।

এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। বিকালের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে।