মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

বিএনপিকে পরিচালনা করে পাকিস্তানের আইএসআই : স্বপন

প্রকাশিতঃ ২৮ মে ২০২২ | ৬:৪৩ অপরাহ্ন


চট্টগ্রাম : বিএনপিকে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই পরিচালনা করে বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

শনিবার (২৮ মে) বিকেলে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দক্ষিণ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বিএনপির জন্ম ঢাকায় নয়, পাকিস্তানে। পাকিস্তানের আইএসআই অফিসে। বিএনপিকে পরিচালনা করে পাকিস্তানের আইএসআই। জিয়া বঙ্গবন্ধু হত্যায় সরাসরি জড়িত। দেশের জাতীয় ছিনতাইকারী জিয়াউর রহমান। তিনি রাষ্ট্রের অস্ত্র ব্যবহার করে ক্ষমতা ছিনতাই করেছিলেন। পাকিস্তানের আস্থাভাজন হিসেবে জিয়াউর রহমানকে ক্ষমতায় বসিয়ে ছিলেন।

তিনি আরও বলেন, এক সময় শুনতাম আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ ভারত হয়ে যাবে৷ নতুনভাবে আবার বলা হচ্ছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শ্রীলঙ্কা হয়ে যাবে। আওয়ামী সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিনে ভারত ও শ্রীলঙ্কা নয় শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবে বাংলাদেশ। দেশে প্রথম আওয়ামী লীগ সরকার ফ্লাইওভার করেছে।

আওয়ামী লীগ সরকারের তৈরি করা পদ্মা সেতু বিএনপি আটকাতে পারেনি মন্তব্য করে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, দেশে ও বিদেশে বিএনপি একাধিক লবিস্ট নিয়োগ করেছিল। বিএনপি চোরের দল, চোর সবসময় সবাইকে চোর মনে করে। পদ্মা সেতু দেশের টাকায় হয়েছে। সেখানে বিন্দু পরিমাণ চুরি হয়নি। যাচাই-বাছাই করে ঠিকাদার ও ভূমি মালিকদের টাকা প্রদান করা হয়েছে।

এসময় যুবলীগ প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান যুবলীগ মানবিক যুবলীগে পরিণত হয়েছে। মানবিক যুবলীগ জাতি গঠনে বিশাল অবদান রাখবে। আগামীর বাংলাদেশে যুবলীগই নেতৃত্ব দিবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধান বক্তা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য মো. নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মুহাম্মদ বদিউল আলম ও সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ প্রমুখ।