মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

রাঙ্গুনিয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিতঃ ২৮ মে ২০২২ | ১১:৪৬ অপরাহ্ন


রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে স্কুলে যাওয়ার পথে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর বাড়ি পার্শ্ববর্তী রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় হলেও মামার বাড়ি রাঙ্গুনিয়ায় থেকে সে পড়াশোনা করে। সে এবার চন্দ্রঘোনা পাহাড়িকা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেবে।

এ ঘটনায় স্থানীয় মো. কাইয়ুম (২১) নামের এক তরুণকে অভিযুক্ত করে ওই স্কুলছাত্রীর মামা পলাশ দাশ বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

পলাশ দাশ জানায়, তার ভাগনি স্কুলে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল বখাটে কাইয়ুম।
আর আজ সকালে তার ভাগনি স্কুলে পরীক্ষা (মডেল টেস্ট) দিতে যাচ্ছিল। পথে তার গতিরোধ করে চুল ধরে মাথার পেছনে ছুরিকাঘাত করেছে। স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাহেরাতুল আশরাফী জানান, আহত ওই শিক্ষার্থীর মাথার পেছনে জখম হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে।