মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

বাঁশখালী থেকে জামায়াত-বিএনপি নির্মূল করে ফেলেছেন এমপি মোস্তাফিজ!

প্রকাশিতঃ ২৮ মে ২০২২ | ১১:৫১ অপরাহ্ন

চট্টগ্রাম : বাঁশখালী থেকে জামায়াত-বিএনপি নির্মূল করে ফেলেছেন বলে দাবি করেছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) এর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

শনিবার (২৮ মে) দুপুরে পটিয়া আদর্শ স্কুল মাঠে আওয়ামী যুবলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এই দাবি করেন।

মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘৭০ এর নির্বাচনে আওয়ামী লীগ পূর্ব পাকিস্তানে দুটি আসনে জিততে পারেনি। তার মধ্যে একটি আসন হচ্ছে আমার নির্বাচনী এলাকা বাঁশখালী। বর্তমানে আমি সেই বাঁশখালী থেকে দুদুবারের নির্বাচিত এমপি। গত দুবার এমপি নির্বাচিত হওয়ার পর আমি বাঁশখালী থেকে জামায়াত-বিএনপিকে নির্মূল করে দিয়েছি। আগামীতেও এখন আওয়ামী লীগের বিজয়ে কোনো বাধা নেই। আমাকে মনোনয়ন দিতে হবে এমন কথা নেই। শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবেন, আমরা তার জন্য কাজ করবো এবং তিনিই এমপি নির্বাচিত হবেন। সেই ব্যবস্থা আমি করে রেখেছি।

এমপি মোস্তাফিজুর রহমানের এমন বক্তব্যে উপস্থিত অনেকের মাঝেই হাস্যরস ও প্রশ্নের সৃষ্টি হয়। বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেইজ থেকে লাইভ করা সেই সম্মেলনের ভিডিওতেও মোস্তাফিজের এই বক্তব্য নিয়ে প্রশ্ন তুলতে দেখা যায় খোদ আওয়ামী পরিবারের সদস্যদেরকেও।

চট্টগ্রাম মহানগরের চকবাজার থানা আওয়ামী লীগের নেতা আবদুর রউফ মন্তব্যের ঘরে লিখেন, মোস্তাফিজুর রহমান এ কেমন বক্তব্য করলেন! তিনি জামায়াত-বিএনপিকে কীভাবে নির্মূল করেছেন?

এছাড়া বক্তব্যে মোস্তাফিজুর রহমান বঙ্গবন্ধুর নির্দেশে শেখ ফজলুল করিম সেলিম যুবলীগ প্রতিষ্ঠা করেছেন উল্লেখ করলে অডিয়েন্সে হাস্যরসের সৃষ্টি হয়। উপস্থিত কৌতূহলী একজন বলেন, যুবলীগ প্রতিষ্ঠা করেছেন শেখ ফজলুল হক মনি। আর সেটাই যদি তিনি না জানেন, তাহলে তার আওয়ামী লীগের এমপি পদ থাকা উচিত নয়।

প্রসঙ্গত, একসময়ের জাতীয় পার্টির রাজনীতি করা মোস্তাফিজুর রহমান আওয়ামী লীগে প্রবেশ করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুদুবার এমপি হওয়া ছাড়াও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে আছেন দীর্ঘদিন ধরে।