মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

সংগীতের মূর্ছনায় এক সন্ধ্যা

প্রকাশিতঃ ২২ জুন ২০২২ | ১১:২৬ অপরাহ্ন


চট্টগ্রাম : জমকালো আয়োজনে বিশ্ব সংগীত দিবস উদযাপন করা হল চট্টগ্রামে। মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যায় চিটাগাং গ্রামার স্কুলের বিলকিস দাদা হল-এ দিনটি উদযাপন করা হয়। সন্ধ্যার এই আয়োজনটি মন ভরিয়েছে দর্শকদের।

বীর মুক্তিযুদ্ধা মং রাজা মংপ্রু সাইন ফাউন্ডেশনের সহযোগিতায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে আন্দ্রেও লি ফিওনার উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ফিলিংস ব্যান্ডের সদস্য ফকরুল, সমাজকর্মী ও লেখক শেখ জুলফিকার বিপুল, জিপিএইচ ইস্পাত শিল্পগোষ্ঠীর চীফ পিপলস অফিসার শারমিন সুলতান জয়া, মিডিয়া ব্যক্তিত্ব ও সমাজ সেবক তারিকুল ইসলাম জুয়েল।

সবার শেষে শুভেচ্ছা বক্তৃতা রাখেন মং রাজা মংপ্রু সাইন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুচিং প্রু গুলু। বক্তব্য শেষে ওল্ড ফিলিংস ব্যান্ডের নতুন লাইন আপের সাথে তিনি সবাইকে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে ঢাকা থেকে আগত জেজ ব্যান্ড শিরোকোর ইয়ামেন খান তার সহযোগী সদস্যদের নিয়ে মিউজিক্যাল ইনস্ট্রুমেন্টাল জেজ স্ট্যান্ডার্ড করেন। ওল্ড ফিলিংসের লিড গিটারিস্ট হিমু, বেস গিটারিস্ট অরূপ ও ভোকালিস্ট নজরুল বাংলা ও ইংরেজি রক মিউজিকের ধাঁচের গান করে হল মাতিয়ে রাখেন।

বিশ্ব সংগীত দিবসের জমকালো ব্যবস্থাপনায় ছিলেন হ্যাপি পাই ইভেন্টস এর সিইও নেঈ চেং ডালিয়া ও পরিচালক মাক্রাই ওয়ং ডিম্পেল।

অনুষ্ঠানে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সার্বিক সহযোগিতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সিরাজ আনোয়ারা ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ সাজিদুল হক। তিনি বীর মুক্তিযুদ্ধা মং রাজা মংপ্রু সাইন ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুষ্ঠানে আগত অতিথি ও ব্যান্ডদলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।