শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

বিচারপতি শেখ হাসান আরিফের বাবার মৃত্যু, শিক্ষা উপমন্ত্রীর শোক

প্রকাশিতঃ ২৭ জুন ২০২২ | ১০:৫৯ অপরাহ্ন


চট্টগ্রাম : উচ্চ আদালতের বিচারপতি শেখ হাসান আরিফের পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য, প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ফয়েজুর রহমান (৯০) ইন্তেকাল করেছেন।

আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মহানগরের লালখান বাজারের নিজ বাসভবনে বাধর্ক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সকাল ১০টায় চট্টগ্রাম কোর্ট বিল্ডিং চত্বরে জানাজা শেষে চন্দনাইশের বৈলতলী গ্রামে বাদ আসর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মরহুম অ্যাডভোকেট ফয়েজুর রহমান চার ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিচারপতি শেখ হাসান আরিফ পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার জন্য দোয়া ও মাগফিরাত কামনার জন্য অনুরোধ জানিয়েছেন।

এদিকে অ্যাডভোকেট ফয়েজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শোকবার্তায় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, অ্যাডভোকেট ফয়েজুর রহমান প্রবীণ আইনজীবী ছিলেন। তিনি ন্যায় প্রতিষ্ঠায় অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা একজন প্রবীণ পেশাজীবি নেতা-কে হারালাম।

শিক্ষা উপমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।