বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিতঃ ৫ অক্টোবর ২০২২ | ১০:১৬ অপরাহ্ন


চট্টগ্রাম : তৃতীয়বারে মতো করানোয় আক্রান্ত তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে চট্টগ্রামে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) নগরীর মোহাম্মদপুরস্থ ইসমাইল হাউজিং সোসাইটির একটি ভবনে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আবু তৈয়বের উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযুদ্ধা আবুল কাশেমের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা সাজ্জাদ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক শওকত আনাম সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক আলি আব্বাস, সাবেক সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হক, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোহাম্মদ সেলিম উদ্দিন, দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নবী হোসেন সালাউদ্দিন, যুবনেতা এম এ খালেকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, তৃতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। গত মঙ্গলবার তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। গত রোববার পঞ্চগড়ে নৌকাডুবিতে স্বজনহারা মানুষের মধ্যে ত্রাণ ও অর্থসহায়তা করেন ড. হাছান মাহমুদ। ঢাকায় ফিরে সোমবার দাপ্তরিক দায়িত্ব পালনকালে অসুস্থতা অনুভব করেন তিনি। পরে বিকেলে সচিবালয় ক্লিনিকের চিকিৎসকদের কাছে যান তিনি। সেখানকার চিকিৎসকদের পরামর্শে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) মাধ্যমে হাছান মাহমুদের করোনা পরীক্ষা করানো হয়। মঙ্গলবারের রিপোর্টে তাঁর করোনা পজিটিভ আসে।

এর আগে ড. হাছান মাহমুদ দু’বার করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রথমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছিলেন। পরেরবার বাসাতেই ছিলেন। এবারও তিনি মিন্টো রোডের সরকারি বাসভবনে আছেন। করোনা আক্রান্ত হলেও তিনি মোটামুটি সুস্থ আছেন বলে জানিয়েছেন। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।