বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

একুশে পত্রিকা সম্পাদককে দেখতে গেলেন আ.লীগ নেতা মফিজুর রহমান

প্রকাশিতঃ ২৪ নভেম্বর ২০২২ | ৭:২৮ অপরাহ্ন


চট্টগ্রাম : ভারত থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে আসা একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদারকে দেখতে গিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সম্পাদক আজাদ তালুকদারের পূর্ব নাসিরাবাদের বাসায় যান তিনি এবং তাঁর সান্নিধ্যে বেশ কিছু সময় অতিবাহিত করেন।

চট্টগ্রামের এ জ্যেষ্ঠ সাংবাদিকের চিকিৎসার বিস্তারিত খোঁজখবর নেন এবং স্বাস্থ্যের তুলনামূলক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

দেশের চলমান আর্থসামাজিক, রাজনীতি ও ভবিষ্যৎ নিয়েও ইতিবাচক আলোচনা উঠে উভয়ের আলোচনা থেকে। দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতে আরও এগিয়ে যাবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন মফিজুর রহমান।

এ সময় প্রাক্তন ছাত্রনেতা চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের প্রধান উদ্যোক্তা সাজ্জাত হোসেন ও রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাওলানা নুরুল আজিম উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, জটিল রোগে আক্রান্ত হয়ে আজাদ তালুকদার গত প্রায় একবছর ধরে ভারতে চিকিৎসাধীন আছেন। তামিলনাডু রাজ্যের ভেলোরে সিএমসিতে ৫ম দফা চিকিৎসাশেষে ২৩ নভেম্বর তিনি দেশে ফিরেছেন। ধীরে ধীরে তার চিকিৎসার উন্নতি হচ্ছে।