মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

বোয়ালখালীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার, হদিস মিলতে পারে আরও

প্রকাশিতঃ ৩০ নভেম্বর ২০২২ | ৬:৪৭ অপরাহ্ন


বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : বোয়ালখালীতে হরহামেশাই ঘটছে মোটরসাইকেল চুরির ঘটনা। গত ২ আগস্ট মোটরসাইকেল চুরি করে পালানোর সময় কালুরঘাট এলাকায় তিন চোরকে আটক করে থানা পুলিশ।

এরপর গত সোমবার (২৮ নভেম্বর) মধ্যরাতে একইভাবে শাকপুরা নুরুল হক ডিগ্রি কলেজ এলাকা থেকে মোটর সাইকেলসহ আটক করা হয় তিন চোরকে।

এসময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল (চট্টমেট্রো ল ১৬-৭৪৮৭) উদ্ধার করা হয়। এ ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার আহল্লা কড়লডেঙ্গার উত্তরভূর্ষি দক্ষিণপাড়া গবেন মাস্টারের বাড়ির বিশ্বজিৎ ঘোষের ছেলে আদিত্য ঘোষ (২২), পটিয়ার হাইদগাঁও ৮নং ওয়ার্ড মোস্তাক মাস্টারের বাড়ির মৃত মোহাম্মদ রফিকের ছেলে শফিউল আলম (১৯) এবং ধলঘাট ভোলা দাশের বাড়ির বাবুল দাশের ছেলে হৃদয় দাশ (২১)।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১টার দিকে তেল ফুরিয়ে গেলে মোটরসাইকেলসহ আরাকান সড়কে আটকা পড়ে তিন তরুণ। ওইসময় শাকপুরা বাজারের নৈশপ্রহরীসহ কয়েকজন দোকানদার ও স্থানীয় কয়েকজন বিষয়টি সন্দেহজনক মনে করে পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে শাকপুরা হাজী নুরুল হক ডিগ্রি কলেজ এলাকা থেকে তাদের মোটরসাইকেলসহ আটক করে।

বোয়ালখালী থানার এসআই মো. কফিল উদ্দিন বলেন, মোটরসাইকেল চোরের উপদ্রবে বিব্রতকর অবস্থায় আছি। আটককৃত তিন চোর নতুন কিছু তথ্য দিয়েছে, তদন্তের স্বার্থে তা প্রকাশ করা হচ্ছে না। আশা করছি, বোয়ালখালী থেকে মোটরসাইকেল চুরির রহস্য দ্রুত উদ্ঘাটন করতে পারব। হদিস মিলতে পারে অতীতে চুরি হওয়া মোটরসাইকেলের।