মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

রাঙ্গুনিয়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, প্রধান আসামি কারাগারে

প্রকাশিতঃ ৩০ নভেম্বর ২০২২ | ৬:৫৬ অপরাহ্ন


রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তার মো. মোরশেদ (২৫) রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবিদপাড়া এলাকার বাসিন্দা মো. ইদ্রিস মিয়ার ছেলে।

আজ বুধবার (৩০ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিল্কী একুশে পত্রিকাকে বলেন, এর আগে মোরশেদকে র‍্যাব-৭ এর একটি দল আটক করে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করে। আজ দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ২০ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রী। এরপর থেকে আর খুঁজে পাওয়া যায়নি তাকে। সম্ভাব্য সব স্থানে খোঁজখবর নেয়া হয়। পরদিন সোমবার রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বাবা। পরে জানতে পারেন, ওই দিন তাদের মেয়ে স্কুলে যাওয়ার জন্য হেঁটে ঘর থেকে বের হলে পথে অভিযুক্তরা গতিরোধ করে ফুঁসলিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে অজ্ঞাতস্থানে নিয়ে যায় এবং মামলার ১নং আসামি ২নং আসামির সহায়তায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

এ ঘটনায় স্কুলছাত্রী উদ্ধার পরবর্তী দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে মামলার ২নং আসামি মো. শোয়াইব (১৯) পুলিশের হাতে ধরা পড়ে। তিনি লালনগরে এলাকার বাসিন্দা মো. নুর মোহাম্মদের ছেলে। তাকে গত শুক্রবার (২৫ নভেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।