মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

হেলিকপ্টারে চট্টগ্রাম এলেন রিজওয়ান

প্রকাশিতঃ ১৪ জানুয়ারী ২০২৩ | ২:৪২ অপরাহ্ন


চট্টগ্রাম : চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলে শনিবার (১৪ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি ফরচুন বরিশাল আর কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফরচুন বরিশালের বিপক্ষে পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে একাদশে রেখেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শনিবার সকালে পাকিস্তান থেকে বাংলাদেশের রাজধানী ঢাকায় পা রেখেছেন মোহাম্মদ রিজওয়ান। দুপুরেই তিনি নেমে পড়েছেন মাঠে। তাকে খেলাতে এতটাই মরিয়া ছিল কুমিল্লা যে, ঢাকা থেকে হেলিকপ্টারে উড়িয়ে নেওয়া হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার নয়ন তার ফেসবুক ওয়ালে সেই ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ঢাকা থেকে সরাসরি চট্টগ্রামে হেলিকপ্টারে এসে বেলা দেড়টায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলতে নেমেছেন রিজওয়ান।

শাহিন আফ্রিদির ইনজুরি কাটিয়ে কুমিল্লায় খেলতে আসা নিয়ে খানিক সংশয় থাকলেও পূর্ব ঘোষিত সময় অনুযায়ী চলে এসেছেন পাকিস্তানের টি-টোয়েন্টি ক্রিকেটের বড় স্তম্ভ মোহাম্মদ রিজওয়ান। আজই বাংলাদেশে পা রেখেছেন উইকেটরক্ষক এই ব্যাটার।

দুই আফগান মোহাম্মদ নাবি, ফজলহক ফারুকি আর ইংলিশ ডেভিড মালান দুই ম্যাচ খেলে চলে গেছেন আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগে। তারপর কুমিল্লার হয়ে খেলতে পাকিস্তানের পেসার হাসান আলি আর ওয়েস্ট ইন্ডিজের চ্যাডউইক ওয়ালটন এসেছেন। আজ এলেন রিজওয়ান।