শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

এনজিওকর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

প্রকাশিতঃ ২০ নভেম্বর ২০২৩ | ৬:২৬ অপরাহ্ন


হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি : বেসরকারি সংস্থা (এনজিও) ‘আশা’-এর এক কর্মীকে ছুরিকাঘাত করে ৮৫ হাজার ৯৯০ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত জয় তারা মার্মা (৩২) ফটিকছড়ি উপজেলার নাজিরহাটস্থ আশা-তে লোন অফিসার হিসেবে কর্মরত আছেন।

সোমবার (২০ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের বংশাল এলাকার এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার জয় তারা মার্মা খাগড়াছড়ি উপজেলার ১ নং খাগড়াছড়ি ইউপির সওদাওং মেম্বার পাড়ার চায়লা প্রু মার্মার পুত্র।

আশার নাজিরহাট শাখা ম্যানেজার রাজীব চন্দ্র সোম ও ভুক্তভোগী তারা মার্মা একুশে পত্রিকাকে জানান, হাটহাজারী উপজেলার উল্লেখিত এলাকা থেকে টাকা তুলে বাইক নিয়ে ফিরছিলেন মাঠকর্মী তারা মার্মা। এসময় ওই এলাকার পূর্ব সেন বাড়ির ঘাটায় যাওয়া মাত্র মোটরসাইকেল যোগে আসা ৩ যুবক তার গতিরোধ করে তার কাছে থাকা ক্ষুদ্র ঋণের কিস্তির টাকা ছিনিয়ে নিতে তারা পিস্তল ও চাকু দিয়ে ভয় দেখায়।

টাকা দিতে না চাইলে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে পিঠে ছুরিকাঘাত করে তার কাছে থাকা ৮৫ হাজার ৯৯০ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ভিকটিমের শরীরে তিনটি সেলাই করা হয়েছে।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক ইমরান হোসাইন একুশে পত্রিকাকে বলেন, খবর পেয়েই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমের সাথেও কথা বলেছি। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।