ফের বিয়ে করেছেন গায়ক নোবেল!

বিনোদন ডেস্ক : বিয়ে করেছেন মইনুল হোসেন নোবেল? এমনটা এই গায়ক নিজেই জানিয়েছেন ফেসবুক হ্যান্ডেলে। মেয়ের নাম ফারজানা আরশি। রবিবার নোবেল ফেসবুক হ্যান্ডেলে প্রেমের কথা জানিয়েছেন। আবার লিখেছিলেন প্রেম করে সব হারিয়েছি। তবে সোমবার দুপুরে ফেসবুকে হালনাগাদ করলেন তিনি ফারজানা আরশির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

সামাজিক মাধ্যমে বেশকিছু ঘনিষ্ঠছবি প্রকাশ করেছেন। একটি ছবিতে আরশিকে চুম্বনও করছেন। ভক্তরা নোবেলকে শুভেচ্ছা জানাচ্ছেন কেউ কেউ কটাক্ষও করছেন। এদিকে জানা গেছে আরশি খুলনার নাদিম নামের একজন ফুড ব্লগারের স্ত্রী।

নোবেলের সঙ্গে আরশির সম্পর্ক প্রকাশ্যে আসার পর খুলনার তরুণের মধ্যে চলছে আলোচনা-সমালোচনা। তাদের এই সম্পর্ক কেউ মেনে নিতে পারছেন না। তারা সবাই নাদিমের পক্ষে সামাজিক মাধ্যমে লিখছেন।

গেল মে মাসে অর্থ-আত্মসাৎ মামলায় গ্রেপ্তার হয়েছিলেন নোবেল। গত ৯ নভেম্বর সেই খবরের একটি ভিডিও শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘এর জন্য মানুষ নাকি এখন পাগল হয়! আগে ভালো থাকা ঠিক ছিল, আর এখন! এখন যে নেশাখোর সে-ই একমাত্র এর জন্য পাগল হবে।’

হয়ত এই ক্যাপশনের মাধ্যমে নিজের স্ত্রী আরশির সঙ্গে নোবেলের সম্পর্কের ইঙ্গিত দিয়েছিলেন নাদিম। তবে তাদের বিচ্ছেদ হয়েছে কি না—সেটা প্রকাশ্যে আসেনি।

এর আগে ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় সালসাবিল মাহমুদের। একই বছরে ভারতের জি-বাংলার সংগীত রিয়েলিটি শো ‘সারেগামাপা’ অংশ নিয়ে আলোচনা আসেন এই গায়ক।