শুক্রবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

আকবর শাহ এলাকায় দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২

প্রকাশিতঃ শুক্রবার, এপ্রিল ৬, ২০১৮, ১০:৪২ অপরাহ্ণ

চট্টগ্রাম : নগরের আকবর শাহ থানাধীন নন্দন হাউজিং এলাকায় দুই গ্রুপের মধ্যেৎ সংঘর্ষে ২জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন মোহাম্মদ শহীদ (১৮), পিতা অজ্ঞাত এবং মোহাম্মদ ফারুক (১৬) পিতা নুরুল ইসলাম। দুইজনেই স্থানীয় শাপলা মডেল আবাসিক এলাকার বাসিন্দা।
চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাড়ির দায়িত্বরত এএসআই শীলব্রত বড়ুয়া একুশে পত্রিকাকে জানান, আহত দুজনকে রাত সাড়ে ৮টার দিকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে মোহাম্মদ শহীদের আঘাত গুরুতর। মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে তাকে আঘাত করা হয়েছে। দুজনই ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর মাহমুদ একুশে পত্রিকাকে জানান, বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স প্রেরণ করি। পুলিশ তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করে। কী কারণে, কোন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে সেব্যাপারে এখনো বিস্তারিত জানা যায়নি। আহতদের একজনের উরুতে এবং অপরজনের পায়ে ছুরিকাঘাত হয়েছে বলে জেনেছি। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ‌ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি আলমগীর মাহমুদ।

এটি/একুশে