২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, বুধবার

নিজ উদ্যোগেই সরছে দখলদাররা, ইউএনও’র ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ রবিবার, মার্চ ১৭, ২০১৯, ৭:০৪ অপরাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কাটিরহাট বাজারে সড়কের পাশের ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে নিচ্ছেন দখলকারীরা। প্রশাসনের বেঁধে দেওয়া সময়ের মধ্যে দখলকারীরা এসব স্থাপনা সরিয়ে নিচ্ছেন।

রোববার দুপুরে কাটিরহাট বাজারে গিয়ে ব্যবসায়ীদের উক্ত উদ্যোগকে স্বাগত জানান হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

কাটিরহাট বাজারের ব্যবসায়ী ইকবাল হোসেন মানিক বলেন, অবৈধ স্থাপনা আমরা নিজ উদ্যোগে ভেঙে ফেলেছি। এজন্য উপজেলা পর্যায়ে সরকারের সর্বোচ্চ কর্মকর্তা ইউএনও এসে আমাদেরকে ফুল দিয়েছেন, ধন্যবাদ জানিয়েছেন। এটা আমাদের জন্য অনেক বড় ব্যাপার। আমরা অনেক খুশি।

জানতে চাইলে ইউএনও রুহুল আমিন বলেন, কাঠিরহাট বাজারের ব্যবসায়ীদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা সরকারি নোটিশ পাওয়ার সাথে সাথেই তাদের দখলে থাকা সরকারি জমির স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নিচ্ছেন।

তিনি বলেন, ইতিমধ্যেই স্ব-উদ্যোগে প্রায় শতাধিক স্থাপনা অপসারণের কাজ চলমান রয়েছে। প্রশাসনের সাথে তাদের এই সহযোগিতা নিঃসন্দেহে প্রশংসনীয়। এজন্য তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি।