সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

কোনো ঘটনা ঘটলেই বিএনপির কাজ উসকানি দেওয়া : হানিফ

প্রকাশিতঃ বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯, ৬:০৬ অপরাহ্ণ

কুষ্টিয়া : কোথাও কোনো ঘটনা ঘটলেই বিএনপি সেটিকে কেন্দ্র করে সব সময় উসকানি দেয়ার চেষ্টা করে বলে অভিযোগ করে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিভিন্ন ঘটনায় উসকানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়াত্বের প্রমাণ করেছে। বিএনপির কর্মসুচি নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথা নেই বলে মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (২১ মার্চ) কুষ্টিয়ার পিটিআই রোডের বাসভবনে মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, রাজনৈতিকভাবে কোনো দায়িত্ব পালন করার মতো এখন আর কোনো ক্ষমতা নেই বিএনপির। সরকারের বিরুদ্ধে আন্দোলন করারও কোনো সুযোগ নেই তাদের। জনগণের কাছে যাওয়ার সুযোগও নেই।

দলের সাধারণ সম্পাদকের সুস্থতা প্রসঙ্গে তিনি বলেন, ওবায়দুল কাদেরের ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দু-এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন।

কুষ্টিয়ার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

একুশে/আরসি/এসসি

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে একুশে পত্রিকা কর্তৃক একটি বিশেষ সংখ্যা প্রকাশের উদ্যেগকে স্বাগত জানাই। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে উক্ত প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই-

বিজয় দিবসের শুভেচ্ছা

একটি সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র স্বপ্নীল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার এবং সন্ত্রাসমুক্ত পরিবেশ প্রতিষ্টার প্রত্যয় নিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিজস্ব উন্নয়ন কর্মসূচি এবং ২৮ টি ন্যস্ত বিভাগের বিভাগীয় কার্যক্রমের সমন্বয় সাধনসহ নিম্নবর্ণিত কার্যদি গ্রহণ ও বাস্তবায়ন করছেঃ

১) শিক্ষা
২) স্বাস্থ্য সেবা
৩) কৃষি
৪) মৎস্য ও প্রাণি সম্পদ
৫) ক্ষুদ্র ও কুটির শিল্প
৬) যোগাযোগ
৭) পানীয় জল ও স্যানিটেশন
৮) সমবায় ও সমাজ সেবা কার্যক্রম
৯) ক্রীড়া ও সংস্কৃতি কর্মকান্ড
১০) স্থানীয় পর্যটন
১১) আইসিটি সেক্টর উন্নয়ন এবং
১২) মানব সম্পদ উন্নয়ন ইত্যাদি।

একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও সম্প্রীতিত মডেল জেলা হিসেবে বান্দরবানকে গড়ে তোলাই হলো আমাদের দৃঢ় অঙ্গীকার-

ক্য শৈ হ্লা
চেয়ারম্যান
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
বান্দরবানান