বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

অল্পের জন্য রক্ষা পেয়েছেন মেনন

প্রকাশিতঃ শুক্রবার, মার্চ ২২, ২০১৯, ৬:১৬ অপরাহ্ণ

 

ঢাকা : সাবেক মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস।

শুক্রবার (২২ মার্চ) মহাখালী পুলিশ বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পান সাবেক এ মন্ত্রী। মেননকে বহনকারী গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও তার কোনো ক্ষতি হয়নি।

মেননের গাড়ির চালক মো. সুজন মিয়া বলেন, আমি স্যারকে নিয়ে ইস্কাটন থেকে এয়ারপোর্ট যাচ্ছিলাম। এ সময় মহাখালী ট্রাফিক পুলিশ বক্সের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে বেপরোয়া গতির একটি গাড়ি সামনে এসে পাশ দিয়ে ধাক্কা দেয়। এতে গাড়িটির সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে এটা নিয়ে গাড়ির মালিককে ফোন দিলে তিনিও উল্টাপাল্টা কথা বলেন। তাই থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

ওয়ার্কার্স পার্টি থেকে জানানো হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার সময় সকাল সাড়ে ৭টায় মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্টিসের একটি অপেক্ষমান বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে ছিঁচড়ে দেয়। কর্তব্যরত সার্জেন্ট বাসটি থামিয়ে চালককে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদে তিনি জানান, বাসটির কোনো কাগজপত্র নেই, চালকেরও লাইসেন্স ছিল না, এমনকি গাড়ির ফিটনেসও ছিল না। এ ঘটনায় চালককে আটক করেছে বনানী থানা পুলিশ।

আটক চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান বনানী থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই আফজাল হোসেন বলেন।

একুশে/এসসি