সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬

হাটহাজারীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা শফিউল আলমের দাফন

প্রকাশিতঃ শুক্রবার, মার্চ ২২, ২০১৯, ৮:১৮ অপরাহ্ণ

চট্টগ্রাম : হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা রেজিষ্টার সফিউল আলম পলাশের দাফন তাঁর পারিবারিক কবরস্থানে সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে মরহুমের নিজ এলাকার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খিসা রাস্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করা হয়।

এর আগে একই দিন সকাল ৭টা ১০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ওই এলাকার বদল বাড়ির মৃত ফয়েজ আহমদের পুত্র। তিনি দীর্ঘদিন শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

তাঁর অকাল মৃত্যুতে চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ড, চট্টগ্রাম জেলা সংসদ সন্তান কমাণ্ড, উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নবগঠিত ইউনিট আহবায়ক কমিটি ও সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ এবং উপজেলা মুক্তির সংগ্রাম পাঠচক্র গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

একুশে/এসসি/প্রেসবিজ্ঞপ্তি

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে একুশে পত্রিকা কর্তৃক একটি বিশেষ সংখ্যা প্রকাশের উদ্যেগকে স্বাগত জানাই। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে উক্ত প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই-

বিজয় দিবসের শুভেচ্ছা

একটি সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র স্বপ্নীল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার এবং সন্ত্রাসমুক্ত পরিবেশ প্রতিষ্টার প্রত্যয় নিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিজস্ব উন্নয়ন কর্মসূচি এবং ২৮ টি ন্যস্ত বিভাগের বিভাগীয় কার্যক্রমের সমন্বয় সাধনসহ নিম্নবর্ণিত কার্যদি গ্রহণ ও বাস্তবায়ন করছেঃ

১) শিক্ষা
২) স্বাস্থ্য সেবা
৩) কৃষি
৪) মৎস্য ও প্রাণি সম্পদ
৫) ক্ষুদ্র ও কুটির শিল্প
৬) যোগাযোগ
৭) পানীয় জল ও স্যানিটেশন
৮) সমবায় ও সমাজ সেবা কার্যক্রম
৯) ক্রীড়া ও সংস্কৃতি কর্মকান্ড
১০) স্থানীয় পর্যটন
১১) আইসিটি সেক্টর উন্নয়ন এবং
১২) মানব সম্পদ উন্নয়ন ইত্যাদি।

একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও সম্প্রীতিত মডেল জেলা হিসেবে বান্দরবানকে গড়ে তোলাই হলো আমাদের দৃঢ় অঙ্গীকার-

ক্য শৈ হ্লা
চেয়ারম্যান
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
বান্দরবানান