২৬ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, মঙ্গলবার

প্রকৌশলী পলাশকে প্রত্যাহার দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ বুধবার, এপ্রিল ৩, ২০১৯, ২:১৮ অপরাহ্ণ


চট্টগ্রাম: গৃহায়ণ কর্তৃপক্ষের প্রকৌশলী আশ্রাফুজ্জামন পলাশকে প্রত্যাহারের দাবিতে সড়ক বন্ধ করে মানববন্ধন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদাররা; মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে ‘অশোভন আচরণ’ করার অভিযোগে এ কর্মসূচি পালন করেন তারা।

বুধবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনের সড়কে এ কর্মসূচি থেকে আগামী তিন দিন ওয়ার্ড কার্যালয়গুলোতে কর্মবিরতি পালনেরও ঘোষণা দিয়েছেন কাউন্সিলররা। এর মধ্যে প্রত্যাহার না হলে রোববার কাউন্সিলররা বসে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন বলেও জানান তারা।

এ ছাড়া প্রকৌশলী আশ্রাফুজ্জামান পলাশকে ৪৮ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচি দেয়ার হুশিয়ারি দিয়েছে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ।

এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, ঠিকাদার সমিতি, প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারী, পরিচ্ছন্নতাকর্মীসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের বিরুদ্ধে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের এক প্রকৌশলীকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে। তবে থাপ্পড় মারার অভিযোগ অস্বীকার করেছেন মেয়র নাছির।

গত সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম নগর ভবনে এই থাপ্পড় মারার ঘটনা ঘটে বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে গতকাল মঙ্গলবার গৃহায়ণ কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলে কর্মবিরতির কর্মসূচি পালন করছেন প্রকৌশলী ও কর্মকর্তা-কর্মচারীরা।

পাল্টা কর্মসূচি হিসেবে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা বুধবার এ মানববন্ধন করেন।