২৬ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, মঙ্গলবার

মেয়রের সাথে অশোভন আচরণ ও অপপ্রচারের প্রতিবাদে মৎস্যজীবী লীগের বিক্ষোভ

প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০১৯, ৬:২০ অপরাহ্ণ

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিন এর সাথে গৃহায়ন ও গণপূর্ত বিভাগের প্রকৌশলী আশরাফুজ্জামান পলাশের অশোভন আচরণ ও অপ্রপ্রচারের প্রতিবাদে মৎস্যজীবী লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মো. জাহাঙ্গীর আলম সওদাগরের সভাপতিত্বে ও এম এ মোতালেব তালুকদারের সঞ্চালনায় বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক আমিনুল হক বাবুল সরকার।

বিশেষ অতিথি ছিলেন বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফয়েজ উল্লাহ চৌধুরী বাহাদুর, মহানগর যুবলীগ নেতা পুলক খাস্তগীর, মৌলভী সিরাজ, হেমায়েত হোসেন মিঠু, দক্ষিণ জেলা তাতী লীগের আহ্বায়ক দিদারুল আলম, হাফেজ মো. ইসমাইল, একে এম ফজলুল হক, মো. নুরুল ইসলাম সওদাগর, কাউসারুজ্জামান, এরশাদ, আবদুর রহমান, মো. সেলিম, শামসুল ইসলাম, মো. আমীন, আবুল বাশার, মো. জসিম প্রমুখ।

প্রধান অতিথি বাবুল সরকার বলেন, দুর্নীতিবাজ প্রকৌশলী পলাশকে অপসারণ না করা পর্যন্ত চট্টগ্রাম মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগ রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাবে।

পরে এক বিক্ষোভ মিছিল প্রেসক্লাব থেকে শুরু করে চট্টগ্রাম নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফিশারীঘাট এলাকায় গিয়ে শেষ হয়।

একুশে/প্রেসবিজ্ঞপ্তি/এটি