২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, বুধবার

চট্টগ্রামে চাঁদা না দেয়ায় ড্রিল মেশিনে পা ফুটো করার অভিযোগ

প্রকাশিতঃ শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯, ১০:০০ অপরাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরে চাঁদা না দেয়ায় আমজাদ হোসেন নামে এক যুবকের পায়ে ড্রিল মেশিন দিয়ে ফুটো করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে চান্দগাঁও থানাধীন হাদু মাঝির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আমজাদ হোসেন (২৪) চান্দগাঁও থানার হাদু মাঝির দোকান এলাকার মো. আজিমের ছেলে। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আমজাদ হোসেন জানান, নগরের এক কিলোমিটার এলাকার একটি ওয়ার্কশপে কাজ করেন তিনি। বাড়ির কাছেই তার বাবা নুরুল আজিমের মুরগির দোকান রয়েছে। কয়েকদিন আগে স্থানীয় যুবক জালাল, মিলাত, দিদারসহ কয়েকজন দোকানে এসে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে তারা দোকানে ভাঙচুর চালায়। এ হামলার ঘটনা নিয়ে তারা থানায় অভিযোগ করলে ওই বখাটেরা ক্ষেপে যায়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার রাতে আমি একটা অনুষ্ঠান থেকে বাসায় ফিরছিলাম। তখন ৭-৮ জন এসে আমার অটোরিকশা আটকে ফেলে। তারা আমাকে নামিয়ে মারধর করে মোবাইল কেড়ে নিয়ে বাবাকে ফোন দেয়। তখন আমার বাবা এলে তারা চাঁদার টাকা দিতে বলে। কিন্তু বাবার কাছে তো টাকা ছিল না। তখন তারা ড্রিল মেশিন দিয়ে আমার দুই পায়ে ফুটো করে দেয়। সেই সময় বাধা দিতে গেলে তার বাবা এবং ভাইকেও মারধর করা হয়।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর বলেন, খেলা নিয়ে মারামারি হয়েছে জেনেছি। ড্রিল মেশিন দিয়ে পা ফুটো করার বিষয়ে বিস্তারিত কিছু শুনিনি। আমজাদের পরিবার মামলা করতে থানায় এসেছেন। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।