২৬ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, মঙ্গলবার

লোহাগাড়ার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

প্রকাশিতঃ মঙ্গলবার, এপ্রিল ৯, ২০১৯, ৮:৩৮ অপরাহ্ণ


লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল শপথ গ্রহণ করেছেন। এ সময় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান এম. ইব্রহিম কবির ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারও শপথ গ্রহণ করেন।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান তাদেরকে শপথবাক্য পাঠ করান।

এসময় সরকারের বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন, এই শপথ গ্রহণের মধ্য দিয়ে আপনারা দেশ ও জনগণের কাছে দায়বদ্ধ হয়ে গেলেন। আপনারা জনগণের কল্যাণে কাজ করে যাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। উন্নয়নের এই রোল মডেলে নিজেকে সম্পৃক্ত করে নিজ এলাকাকে এগিয়ে নিয়ে যাবেন।

নব-নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল লোহাগাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জনগণের দেওয়া পবিত্র দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করব। এলাকার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে অগ্রাধিকারভিত্তিতে কাজ করে যাব। আড়ম্বর পূর্ণ শপথ গ্রহণ অনুষ্ঠান আয়োজন করার জন্য বিভাগীয় কমিশনারকে ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, গত ৩১ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।