বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

ঘাতক বাসের বলি এবার শিশু জিসান, চালক ও বাস আটক

প্রকাশিতঃ সোমবার, এপ্রিল ১৫, ২০১৯, ১:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম : এবার ঘাতক বাসের বলি হলো জিসান উদ্দিন রায়হান (৮) নামের এক শিশু। সোমবার সকাল ৯টার দিকে নগরের সিএন্ডবি রাস্তার মাথা এলাকায় কালুরঘাট-নিউমার্কেট সড়কের একটি বাস পেছন দিক থেকে এসে সাইকেল-আরোহী জিসানকে চাপা দেয়। ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় শিশু জিসানের। এতে তার মাথা থেতলে গেছে।

জিসান সিএন্ডবি কলোনী এলাকার একটি স্কুলের শিশুশ্রেণীর ছাত্র। রাঙ্গুনিয়া উপজেলার পোমরা এলাকার জসিম উদ্দিনের পুত্র সে। নগরের সিএন্ডবি এলাকার একটি ভাড়া বাসায় তারা থাকে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির আমির হোসেন একুশে পত্রিকাকে জানান, সোমবার সকাল ৯টার দিকে সিএন্ডবি মোড়ে শহর এলাকার একটি ২ নং বাস জিসান উদ্দিন রায়হান নামে এক শিশুকে চাপা দিলে চান্দগাঁও থানা পুলিশের একটি গাড়ি সকাল ১০ টার দিকে তাকে চমেক হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মূলত ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার একুশে পত্রিকাকে জানান, সোমবার সকাল ৯টার দিকে এক বড়ভাইয়ের সাইকেলের পেছনে চড়ে বৈশাখী মেলায় যাচ্ছিল জিসান। সিএন্ডবি রাস্তার মাথা এলাকায় পৌঁছলে পেছন থেকে শহর এলাকার একটি বাস তাদের ধাক্কা দেয়। গাড়ি থেকে ছিটকে পড়লে বাসটির চাকা শিশুটির মাথার উপর দিয়ে চলে যায়। ১৩-১৪ বছর বয়সী যে কিশোর সাইকেলটি চালাচ্ছিল সে অক্ষত আছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শিশুটিকে আমার গাড়িতে করে দ্রুত মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করি। কিন্তু তার আগে জিসানের মৃত্যু হয়।

ঘাতক চালক নুরুন্নবীকে (২২) গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলার লাঙ্গলকোট এলাকায়। একই সাথে বাসটিও (চট্টমেট্রো-ছ-১১-১৯৫৭) জব্দ করা হয়েছে বলে জানান ওসি।

একুশে/এটি