২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, বুধবার

স্কুলছাত্রীকে রেস্তোরাঁয় খেতে ডেকে…

প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯, ১২:০৬ পূর্বাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রামে ফেইসবুকের মাধ্যমে বন্ধুত্ব করে এক স্কুলছাত্রীকে রেস্তোরাঁয় খেতে ডেকে অশ্লীল ছবি তুলে ফাঁদে ফেলে ২০ হাজার টাকা আদায়ের চেষ্টার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার বিকেলে নগরীর কোতোয়ালী থানার সিআরবি এলাকায় তাসফিয়া গার্ডেন রেস্টুরেন্টের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে ওসি মোহাম্মদ মহসীন জানান।

তারা হলেন- মো. মঈনউদ্দিন সাইমুন (২০) এবং মেহেদী হাসান রিপন (২০)। একই ঘটনায় আসিফ (২০) নামের একজন পলাতক রয়েছে। তাদের বাসা নগরীর হালিশহর এলাকায়। তিনজনই বখাটে যুবক, বেকার।

পুলিশ জানায়, ফেইসবুকের মাধ্যমে মেয়েদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে আসামিরা। এরপর মেয়েদেরকে বিভিন্ন রেস্টুরেন্টে খাবার খাওয়ানোর জন্য নিয়ে গিয়ে তাদের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ ছবি তুলে। উক্ত ছবি তুলে মেয়েদের আত্মীয়-স্বজনের ফেইসবুকে মেসেঞ্জারে পাঠিয়ে চাঁদা দাবী করে এবং পরিবারের কাছ থেকে টাকা দাবী করে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ফেইসবুকে পরিচয়ের পর নবম শ্রেণির এক ছাত্রীকে এভাবে রেস্তোরাঁয় নিয়ে শ্লীলতাহানির চেষ্টা এবং কুরুচিপূর্ণ ছবি তোলার পর ২০ হাজার টাকা দাবি করে অভিযুক্তরা। বিষয়টি ভুক্তভোগীরা পুলিশকে জানায়।

তিনি বলেন, এরপর ওই ছাত্রীর মাধ্যমে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে আমরা তিনজনকে সিআরবি এলাকায় নিয়ে আসি। তাসফিয়া গার্ডেনের সামনে থেকে সাইমুন ও রিপনকে গ্রেপ্তার করতে সক্ষম হই আমরা। এসময় আসিফ দৌড়ে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।